Thursday , April 18 2024

দুই ট্রেলারেই রক্ত-প্রতিশোধ আর ড্রাগনের যুদ্ধের ঝলক

বিনোদন প্রতিনিধি:

‘গেম অব থ্রোনস’-এর স্পিন-অব সিরিজ ‘হাউস অব দ্য ড্রাগন’ ঘিরে বিশ্বজুড়ে সিনেমাপ্রেমীর আগ্রহের শেষ নেই। সিরিজটির প্রথম সিজন দারুণ জনপ্রিয়তা পাওয়ায় এর দ্বিতীয় সিজনের অপেক্ষায় দর্শক। এইচবিও ম্যাক্সে জুনেই প্রিমিয়ার হবে সিরিজটি– এমনটাই নিশ্চিত করেছে ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারির গ্লোবাল স্ট্রিমিং ও গেমসের প্রধান জেবি পেরেট।

গেল বৃহস্পতিবার মুক্তি পেল দ্বিতীয় সিজনের ট্রেলার। এবার নির্মাতারা একটি নয়, দুটি ট্রেলার প্রকাশ করেছেন। গ্রিন ও ব্ল্যাক টিমের জন্য আলাদা ট্রেলার। দুটি ট্রেলারেই রক্ত, প্রতিশোধ আর ড্রাগনের গা ছমছমে যুদ্ধের ঝলক দেখা গেছে।

১৬ জুন এইচবিওতে প্রিমিয়ার হবে দ্বিতীয় সিজনের প্রথম পর্ব। এর আগে গেল ২০ মার্চ নির্মাতারা হাউস অব দ্য ড্রাগন-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে সিরিজটির নতুন কিছু স্টিল পোস্টার শেয়ার করেন। ছয়টি নতুন পোস্টার দর্শকের জন্য উন্মোচন করেন।

অ্যালিসেন্ট হাইটাওয়ারের চরিত্রে অলিভিয়া কুক ও রানী রেনেরা টারগারিয়েনের ভূমিকায় এমা ডি আর্চিসহ দুটি আলাদা ট্রেলার যুদ্ধের বার্তা দিচ্ছে দর্শকদের, যেখানে অ্যালিসেন্ট ‘সবুজ’ এবং এমা ‘কালো’ দলের প্রতিনিধিত্ব করছেন। সিংহাসনের প্রকৃত উত্তরাধিকারের লড়াইয়ে জমজমাট হতে যাচ্ছে এবারের সিজন, তা বলার অপেক্ষা রাখে না।

সিরিজটির মূল চরিত্রগুলোতে অভিনয় করেছেন মিলি অ্যালক, এমা ডি আর্চি, ম্যাট স্মিথ, অলিভিয়া কুক, পেডি কনসিডাইন, ইভ বেস্টসহ একঝাঁক তারকা। এ ছাড়া দ্বিতীয় সিজনে চারটি নতুন চরিত্র দেখা যাবে। এর মধ্যে থাকছেন গেইল র‍্যাঙ্কিন, যিনি ‘অ্যালিস রিভারস’ চরিত্রে অভিনয় করেছেন।

অ্যালিস একজন চিকিৎসক এবং হারেনহালের বাসিন্দা। ২০২২ সালে সিরিজটির প্রথম সিজন প্রকাশিত হওয়ার পর থেকেই এটি ঘিরে দর্শক উন্মাদনার কমতি নেই। প্রথম সিজনেই তুমুল জনপ্রিয়তা অর্জন করে সিরিজটি। জিতে নেয় বছরের এমি, গোল্ডেন গ্লোব পুরস্কারও। এর পর থেকেই এর দ্বিতীয় সিজন দেখার অপেক্ষায় দর্শক। অবশেষে অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *