Sunday , April 14 2024

বুবলীকে পরীর খোঁচা ‘আপা গো আপা’

বিনোদন প্রতিনিধি:

পরীমনি। হরহামেশাই নেটিজেনদের আলোচনায় থাকেন তিনি। তবে বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে আসছেন না আলোচিত এই নায়িকা। আসছে না নতুন ইস্যু। বলা যায় ছেলে রাজ্য ও নিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পরী।

সেই ব্যস্ততার মধ্যেও আবারও আলোচনায় পরী। এবার আরেক নায়িকা শবনম বুবলীকে খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তিনি। এরপরই নজড়ে আসে নেটিজেনদের।

পরীমনি পোস্টে লেখেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’

এর জবাবে বুবলীও পাল্টা স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন, ‘পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্ট কয়েক বছর মিল থাকছে অধিকাংশ বিয়েতে যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে, পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সাথে অনেক মিলে যায়।

কাছাকাছি মিলে, একদম মিলে, এ রকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে। তেমনি মা সন্তান নিয়ে পৃথিবীতে অনেক ইমোশনাল ভিডিও এবং অডিও আছে যার ভাষা একই কিন্তু এসবে পৃথিবীর কারও কোনো অসুবিধা নাই শুধু এই সিন্ডিকেট চামোচগুলোর অবস্থা দেখলে মনে হয় যে এরাই ২/১ জন শুধু মা হইসে, আর কেউ মা হয়নি, তাদের শুধু লেবার পেইন হয়েছিল আর কারও হয়নি, তাদের পারিবারিক যুদ্ধ, সন্তানের স্মৃতি, জীবন সংগ্রাম, কষ্ট, ঘর গোছানো, খাওয়ানো সবকিছু স্বাভাবিক কিন্তু আর কারো এ রকম হয় না, তারাই খাবার খাওয়ার পর প্রেশার আসলে ফ্রেশরুমে দৌড় দিবে কিন্তু আর কেউ যাইতে পারবে না, তারাই লাল, নীল, হলুদ রং পরবে আর কেউ পরতে পারবে না, তারাই হাসবে, কাঁদবে, ঘুমাবে, আর কেউ পারবে না, যদি আপনি পারেন তাহলে আপনার আবেগ নাই, বিবেক ও নাই, শুধু কপি আছে.. ’।

এখন প্রশ্ন হলো হঠাৎ তাদের মধ্যে এমন বাগ্‌যুদ্ধ কেন। পরী হঠাৎ করেই এমন স্ট্যাটাস কেন দিলেন?

জানা গেছে, রাজ্যের প্রথম জন্মদিনে প্রিয় সন্তানকে নিয়ে আবেগঘন চিঠি প্রকাশ করেন। স্লাইড ভিডিওতে নিজেই পাঠ করেন চিঠি। মা পরী আর রাজ্যের বিভিন্ন স্মৃতি, ছবি ভিডিওতে তুলে ধরা হয়।

বুবলীও তার সন্তান বীরের জন্মদিনে এমন একটা ভিডিও প্রকাশ করেন। ভিডিওর কথা, মিউজিক প্রায় একইরকম। ভিডিও প্রকাশের কিছুক্ষণের মধ্যেই ফেসবুকে পোস্ট করেন পরী।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *