Saturday , April 13 2024

হ্যাটট্রিকের রেকর্ড ভেঙে যা বললেন কেন

স্পোর্টস ডেস্ক:

দুর্দান্ত পারফরম্যান্সের ধারাবাহিকতায় আরও একটি হ্যাটট্রিক উপহার দিলেন হ্যারি কেন। তার অসাধারণ নৈপুণ্যে এবং দলের অন্যদের অবদানে মাইন্সের বিপক্ষে বায়ার্ন মিউনিখ পেল বিশাল ব্যবধানের জয়। আলিয়াঞ্জ অ্যারেনায় শনিবার বুন্দেসলিগার ম্যাচটি ৮-১ গোলে জিতেছে স্বাগতিকরা।

টটেনহ্যাম হটস্পার থেকে এই মৌসুমের শুরুতে মিউনিখে পাড়ি দিয়ে অল্প সময়েই নতুন ঠিকানায় মানিয়ে নিয়েছেন কেন। যদিও মৌসুমের শুরু থেকে তার দলের সময়টা তেমন ভালো কাটছে না, তবে ব্যক্তিগত পারফরম্যান্সে দারুণ উজ্জ্বল তিনি। জার্মানির শীর্ষ লিগে প্রথম খেলোয়াড় হিসেবে অভিষেক মৌসুমে আট ম্যাচে অন্তত দুটি করে গোল করলেন তিনি। আর প্রথম খেলোয়াড় হিসেবে প্রতিযোগিতাটিতে অভিষেক আসরে চারটি হ্যাটট্রিকও করলেন ৩০ বছর বয়সী ফরোয়ার্ড। যা জার্মান লিগে করতে পারেনি আর কেউ!

মাইন্সের বিপক্ষে কেন গোলের দেখা পান ১৩ মিনিটে। সাত মিনিট পর কেনের প্রচেষ্টায় ব্যবধান বাড়িয়ে নেন লিওন গোরেৎজকা। ৩১ মিনিটে মেইঞ্জের হয়ে ব্যবধান কমিয়েছিলেন আমিরি। তার পর যেন আরও বিপজ্জনক হয়ে ওঠে বায়ার্ন। প্রথমার্ধের যোগ করা সময়ে দ্বিতীয় গোল তুলে নেন কেন। তার পর একে একে থমাস মুলার, মুসিয়ালা, জনাব্রি জাল কাঁপিয়ে প্রতিপক্ষের রক্ষণ বিধ্বস্ত করে ছাড়েন। কেন তার হ্যাটট্রিক পূরণ করেন ৭০ মিনিটে।

তবে গোলবন্যা বইয়ে দিলেও, এখনই থামতে চান না কেন। আরও রেকর্ড ভাঙার প্রত্যয়ের কথা জানিয়েছেন তিনি। গতকাল নিজের হ্যাটট্রিক ও দলের জয় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামেও উদযাপন করেছেন কেন। সেখানে এক পোস্টে লিখেছেন, ‘আরও আসছে।’

About somoyer kagoj

Check Also

ইনজুরি আক্রান্ত মেসি এবার জড়ালেন বিতর্কে

স্পোর্টস ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ফুটবল মাঠের চেয়ে চোটের সঙ্গে লড়াই করেই সময় পার করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *