Sunday , April 14 2024

সেনাবাহিনীর দ্বারস্থ পিসিবি

স্পোর্টস ডেস্ক:

পাকিস্তানের ক্রিকেটারদের ফিটনেস নিয়ে সমালোচনা নতুন কিছু নয়। যখনই বাবর-রিজওয়ানদের পারফরম্যান্স খারাপের দিকে গেছে, তখনই দলটির প্রাক্তন ক্রিকেটাররা তাদের ফিটনেস নিয়ে অভিযোগ তুলেছেন। বিশ্বকাপের সময় অধিনায়ক বাবর আজমের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছিলেন সাবেক পেসার শোয়েব আখতার। এমনকি তাকে দেখে প্রতিদিন ‘আধামন মাংস খায়’ বলেও মন্তব্য করতে পিছপা হননি পাকিস্তানের এই কিংবদন্তী পেসার। সেই ফিটনেস সমস্যা পাকিস্তান দলে এখনও চলমান। এ জন্য এবার তারা দ্বারস্থ পাকিস্তান সেনাবাহিনীর।

ক্রিকেটারদের ফিটনেস বাড়াতে সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে প্রশিক্ষণের ব্যবস্থা করছে পিসিবি। ইসলামাবাদের একটি হোটেলে এই ঘোষণা দিয়েছেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভী। মার্চের শেষ সপ্তাহ থেকে শুরু হবে এই প্রশিক্ষণ পর্ব। আগামী ২৫ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত কুকুল সেনাবাহিনী ক্যাম্পে প্রশিক্ষণ নেবেন বাবর-রিজওয়ানরা। বিশ্বকাপের কথা মাথায় রেখে এই প্রশিক্ষণের আয়োজন করেছে পিসিবি।

এর আগে ২০১৬ সালে মিসবাহ উল হক অধিনায়ক থাকাকালীন একবার কুকুলে সেনাবাহিনীর সঙ্গে প্রশিক্ষণ নিয়েছিলেন পাকিস্তানের ক্রিকেটাররা। সেবার ইংল্যান্ডে গিয়ে তাদের বিপক্ষে ২-২ এ টেস্ট সিরিজ ড্র করেছিল দলটি।

About somoyer kagoj

Check Also

ইনজুরি আক্রান্ত মেসি এবার জড়ালেন বিতর্কে

স্পোর্টস ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ফুটবল মাঠের চেয়ে চোটের সঙ্গে লড়াই করেই সময় পার করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *