Saturday , April 13 2024

গুপ্তচরবৃত্তিতে নামছেন আলিয়া ভাট!

বিনোদন ডেস্ক:

‘রাজি’ সিনেমায় গুপ্তচর হয়ে পাকিস্তানে ঢুকে পড়েছিলেন আলিয়া ভাট। তারপর সেখানে গিয়ে তার কার্যকলাপের কথা কমবেশি সব সিনেমাপ্রেমীদেরই জানা।

গতকাল মঙ্গলবার (০৫ মার্চ) এফআইসিসিআই ফ্রেমে ২০২৪-এর অনুষ্ঠানে এখবর নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মসের সিইও অক্ষয় উইধানি।

স্পাই ইউনিভার্সে নতুন কী ঘটতে চলেছে? এমন প্রশ্নে যশ রাজ ফিল্মসের সিইও বলেন, আমি এই মুহূর্তে ইন্ডাস্ট্রির সবচেয়ে গোপন খবর ফাঁস করছি। যেটা হল আলিয়া ভাট এবার একটা স্পাই ইউনিভার্স সিনেমার কেন্দ্রীয় চরিত্র হতে চলেছেন। তবে শুটিং শিডিউল কবে, তা পরেই ঠিক হবে। আমি বিষয়টা নিয়ে খুবই রোমাঞ্চিত এবং উত্তেজিত।

জানা গেছে, আলিয়া ভাট এই অ্যাকশন-প্যাকড সিনেমাতে শর্বরী ওয়াঘের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। যেখানে অভিনেতাদের সুপার-এজেন্টের চরিত্রে দেখা যাবে। শুটিং এই বছরের শেষে শুরু হওয়ার কথা।

তবে অক্ষয় উইধানি আলিয়া ভাটের সেই স্পাই ইউনিভার্সের সিনেমার বিষয়ে এখনই কিছু জানাতে চাননি। বলেন, সময় হলেই সব ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স শুরু হয়েছিল সালমান খানের ‘এক থা টাইগার’র হাত ধরে। পরে ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। পরের দিকে আসে হৃতিক রোশন-টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’। পরে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, সালমান খান, ক্যাটরিনা কাইফ, সবাই এখন স্পাই ইউনিভার্সের অংশ।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *