Friday , April 19 2024

দক্ষিণী ‘সুপারস্টার’ নয়নতারার সংসার ভাঙার গুঞ্জন

বিনোদন ডেস্ক:

বিয়ের পর দুই বছর পার হতে না হতেই সংসার ভাঙনের গুঞ্জন উঠেছে দক্ষিণী ‘সুপারস্টার’ নয়নতারার। আট বছরের দীর্ঘ প্রেমের সম্পর্কের পর ২০২২ সালের ৯ জুন পরিচালক ভিগনেশ শিবানকে বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের ঠিক চার মাস পরেই সারোগেসির মাধ্যমে যমজ দুই পুত্রের মা-বাবা হন এই তারকা জুটি।

তবে বিয়ের দুই বছর গড়াতে না গড়াতেই ভাঙনের গুঞ্জন উঠেছে নয়নতারা-ভিগনেশের সংসারে। মূলত তাঁদের সম্পর্ক ভাঙার ইঙ্গিত মিলেছে দক্ষিণের ‘লেডি সুপারস্টার’ নয়নতারার দিক থেকেই। সম্প্রতি সবাইকে চমকে দিয়ে স্বামী ভিগনেশকে ইনস্টাগ্রামে ‘আনফোলো’ করে বসেন নয়নতারা। শুধু তা-ই নয়, অভিনেত্রী হঠাৎই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘সে চলে গেল সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম।

অভিনেত্রীর এই ইনস্টাস্টোরি ঘিরেই এখন উদ্বেগ তাঁর ভক্ত-অনুরাগীদের মাঝে। কেউ কেউ আশঙ্কা করেছেন, সত্যিই এটা পোস্ট করেছেন নয়নতারা নাকি কোনো যান্ত্রিক ত্রুটি হলো! যদিও এখন পর্যন্ত ধোঁয়াশা তৈরি করে রেখেছেন অভিনেত্রী।

২০২৩ সালে শাহরুখ খানের বিপরীতে নয়নতারার বলিউডে হাতেখড়ি হয়। ‘জাওয়ান’-এর ব্যাপক সাফল্যে স্বাভাবিকভাবে সবাই খুশি হলেও শোনা গিয়েছিল, নয়নতারা তাঁর চরিত্র নিয়ে কিঞ্চিৎ মনঃক্ষুণ্ণ হয়েছিলেন।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *