Saturday , April 13 2024

সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছাড়লেন শাবনূর

বিনোদন প্রদিনিধি:

দীর্ঘদিন পর দেশে ফিরেছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শাবনূর। দেশে ফিরেই  ‘রঙ্গনা’ নামের একটি সিনেমা দিয়ে পর্দায় ফেরার ঘোষণা দেন তিনি। এরপর একই প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার ব্যানারে ‘এখনো ভালোবাসি’ নামে আরও একটি সিনেমার ঘোষণা দেন এই নায়িকা। 

গত ১০ ফেব্রুয়ারি এম এস ফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে রাজধানীর ঢাকা ক্লাবে। যেখানে উপস্থিত ছিলেন শাবনূর নিজেও। এই নায়িকা সেসময় জানান, এখানেই থেমে থাকবো না। পরপর কাজ করব। চেষ্টা করব একটির পর আরও কাজ করার। 

স্বাভাবিকভাবে শাবনূর ভক্তরাও ধরে নিয়েছিলেন শিগগিরই শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন এই নায়িকা। কিন্তু তাদের জন্য যেন একটা দুঃসংবাদই অপেক্ষা করছিল। হঠাৎই দেশ ছেড়েছেন শাবনূর। 

নায়িকার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সিনেমার মহরতের পরপরই দেশ ছেড়েছেন তিনি। কাউকে বিষয়টি সেভাবে জানিয়েও যাননি। অনেকটা গোপনেই দেশ ছেড়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। কবে ফিরবেন সেটাও জাননে না কেউ।

এদিকে সিনেমার ঘোষণা দিয়ে হঠাৎ শাবনূরের চলে যাওয়ার কারণে চিন্তায় পড়েছেন পরিচালকরা। তারা শঙ্কা প্রকাশ করছেন, কাজ থেমে যাবে কি না!

প্রসঙ্গত, গত বছরের শেষদিকে দেশে এসেছিলেন শাবনূর। এরপর নিজের জন্মদিনে চয়নিকা চৌধুরীর পরিচালনায় মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে ‍‍‘মাতাল হাওয়া’ সিনেমায় অভিনয়ের কথা জানিয়েছিলেন তিনি।  

এরই মধ্যে ‘রঙ্গনা’ সিনেমা দিয়ে পর্দায় ফেরার ঘোষণা দেন শাবনূর। গত ১০ ফেব্রুয়ারি রাতে ঢাকা ক্লাবে সিনেমাটির মহরত অনুষ্ঠান আয়োজন করেছিল সংশ্লিষ্টরা। ‘রঙ্গনা’র ফার্স্ট লুক প্রকাশও পেয়েছে। এমএস মুভিজের ব্যানারে ‘রঙ্গন ‘ প্রযোজনা করছেন মৌসুমি আক্তার মিথিলা।

এদিকে মহরতে শাবনূরকে নিয়ে নিয়ে আরও একটি সিনেমার নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা এমএস ফিল্মস। ‘এখনো ভালবাসি’ সিনেমাটিও নির্মাণ করবেন রঙ্গনার পরিচালক আরাফাত।

দুটি সিনেমায় অভিনয় করার কথা অনেকটা নিশ্চিতভাবেই জানান তিনি। এজন্য নিজেকে প্রস্তুত করারও ঘোষণা দেন। এর মধ্যে গোপনে দেশত্যাগের বিষয়টি ভালভাবে নিচ্ছেন না চলচ্চিত্র অঙ্গনের তারকারা। 

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *