Sunday , April 14 2024

‘বিয়ে না দিলে স্কুলে যাব না’, ১৩ বছরের কিশোরের বাগদান!

আন্তর্জাতিক ডেস্ক:

ছেলের বয়স ১৩ বছর, মেয়ের ১২। দুজনই দুজনকে পছন্দ করে। তাদের গল্পটি হয়তো এই পর্যন্ত স্বাভাবিক। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে এই অল্প বয়সেই বিয়ে করতে যাচ্ছে স্কুলপড়ুয়া এই ছাত্রছাত্রী।

ঘটনাটি পাকিস্তানের। বর সপ্তম শ্রেণির ছাত্র। কনে ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তাদের বিয়ে ঘিরে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। এত কম বয়সে কীভাবে বিয়ে করছে দুজনে? এমন প্রশ্নে ছড়াছড়ি নেটদুনিয়া। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

পরিবারের লোকজনের বলছে, ছেলেটি মেয়েটিকে বেশ কিছু দিন ধরেই পছন্দ করে। সে বাবাকে বলে, তার বিয়ে না দিলে সে আর স্কুলে যাবে না। ছেলের কথা ফেলতে পারেননি বাবা। ধুমধাম করে বাগদানের অনুষ্ঠানের আয়োজন করেছেন তিনি।

ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা গেছে, হবু বর-কনের আংটিবদল হয়ে গেছে ইতোমধ্যেই। যা দেখে নানা রকম মন্তব্য করছেন নেটিজেনরা। তবে তা নিয়ে ভাবতে নারাজ দুজনে। সংবাদমাধ্যমকে তাদের স্পষ্ট কথা, বাগ্‌দানের পরেও তারা নিয়ম করে স্কুলে যাবে। দুজনের জন্যই পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি।

মেয়ের মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, মেয়ের বিয়েতে তিনি বেশ খুশি। তিনি বলেন, আমারও ১৬ বছর বয়সে বিয়ে হয়েছিল, তাই ওদের বিয়ে নিয়ে আমার কোনো সমস্যা নেই।

About somoyer kagoj

Check Also

ইসরায়েলে হামলার প্রস্তুতি নিচ্ছে ইরান, যুক্তরাষ্ট্রকে হুঁশিয়ারি

আন্তর্জাতিক ডেস্ক: সিরিয়ায় ইরানের কনস্যুলেটে ক্ষেপণাস্ত্র হামলায় নিহত হয়েছেন অন্তত ১৩ জন। এ হামলার পেছনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *