Saturday , April 13 2024

জন সিনার কণ্ঠে হিন্দি সিনেমার গান, যা বললেন শাহরুখ

বিনোদন প্রতিনিধি:

আন্তর্জাতিক মানের কয়েকজন রেসলার হলিউডের জনপ্রিয় অভিনেতা। তাদের মধ্যে অন্যতম রেসলার জন সিনা। তার অভিনীত হলিউড সিনেমাগুলো সুপারহিট। এক কথায় একসময় রেসলিংয়ের মঞ্চ কাঁপানো জন সিনা রুপালি পর্দাও কাঁপিয়েছেন একইভাবে।

এবার জন সিনা আলোচনায় ভারতীয় সিনেপ্রেমীদের মাঝে। শুধু সিনেপ্রেমীরাই নয়; খোদ শাহরুখ খানই এখন জন সিনার প্রশংসায় পঞ্চমুখ। এর কারণ অবশ্য রয়েছে। সম্প্রতি জিম থেকেই জন সিনার একটি ভিডিও ভাইরাল হয়েছে যা নজর কেড়েছে শাহরুখ ও তার ভক্তদের।

ওই ভিডিওতে দেখা গেল, জিমে শরীরচর্চা করতে করতে নব্বইয়ের দশকে শাহরুখের জনপ্রিয় ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার ‘ভোলি সি সুরত’ গানটি গাইছেন জন।

জন সিনা বলেন, ‘আপনি জানেন না কখন কোথায় কী শিখে নিজেকে সমৃদ্ধ করতে পারবেন! আমরা এখন জিমে। নিজেকে সমৃদ্ধ করার বহু রাস্তাই তো আছে। কিন্তু আমি এখন এই গানটি গাওয়ার যথাসাধ্য চেষ্টা করব।

এটা বলেই উদিত নারায়ণ এবং লতা মঙ্গেশকরের কণ্ঠে গাওয়া শ্রোতাপ্রিয় ‘ভোলি সি সুরত’ গানটি গাইতে শুরু করেন জন সিনা। আর ফ্রন্ট ক্যামেরায় গানের ভিডিও মোবাইলফোনে বন্দি করেন তার জিম প্রশিক্ষক। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

এদিকে জন সিনার মুখে নিজের জনপ্রিয় সিনেমার গানটি শুনে বেশ খুশি শাহরুখ খানও। জন সিনার উদ্দেশ্যে শাহরুখ বলেন, ‘আপনাদের দুজনকেই ধন্যবাদ। দারুণ লাগল শুনে জন সিনা। তবে এবার আমি আপনাকে আমার নতুন সিনেমার গান পাঠাব। আর সেটায় আপনাদের দুজনকে ডুয়েট করতে হবে। ’

রেসলার ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসনের মতো জন সিনাও হলিউডে শক্তিশালী অবস্থান গড়ে তুলছেন। ২০২১ সালে তাকে দেখা গেছে ‘ফার্স্ট এন্ড ফিউরিয়াস’-এর নবম চলচ্চিত্র ‘এফ৯’-এ। এ ছাড়াও ‘দ্য ওয়াল’, ‘১২ রাউন্ড’, ‘দ্য মেরিন’-এর মতো চলচ্চিত্রে কাজ করেছেন এই সাবেক রেসলার। বর্তমানে একটি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *