Friday , April 19 2024

ওটিটিতে আসছে ‘ওরা ৭ জন’

বিনোদন প্রতিবেদক:
গেল বছরের ৩ মার্চ মুক্তি পেয়েছিল মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘ওরা ৭ জন’। নির্মাণ করেছেন খিজির হায়াত খান। এতে মুক্তিযুদ্ধের ৫ নম্বর সেক্টরের একটি গল্প পর্দায় তুলে আনার চেষ্টা করেছেন তিনি। এ ছাড়া দেশের বেশ কিছু চলচ্চিত্র উৎসবেও এর প্রদর্শনী হয়েছে।

নির্মাতা খিজির হায়াত খান জানালেন, স্বাধীনতার মাসের প্রথম দিন (১ মার্চ) ওটিটি প্লাটফর্ম টফি-তে মুক্তি পেতে যাচ্ছে ওরা ৭ জন। একই সঙ্গে আমাজন প্রাইম ভিডিওসহ মোট ৮টি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেখা যাবে সিনেমাটি।

খিজির হায়াত খান বললেন, ‘গত বছর মার্চের ৩ তারিখ সিনেমা হলে মুক্তির পর থেকে এই এক বছরে আমাদের লক্ষ্য ছিল—বীর মুক্তিযোদ্ধাদের রণাঙ্গণের বীরগাথা নিয়ে নির্মিত সিনেমাটিকে বিশ্বের সকল মানুষের জন্য দেখার ব্যবস্থা করে দেওয়া।

ওরা ৭ জন ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, ইন্তেখাব দিনার, খিজির হায়াত খান, ইমতিয়াজ বর্ষণ, সাইফ খানসহ অনেকে। এদিকে, সম্প্রতি খিজির হায়াত খান তাঁর নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটির নাম ‘সাম্রাজ্য’।

আল পাচিনো ও মার্লোন ব্রান্ডো অভিনীত বিখ্যাত ‘গডফাদার’ ট্রিলজির আদলে তারই বাংলা ভার্সন হিসেবে এটি নির্মাণ করতে চলেছেন তিনি। স্ক্রিপ্টের কাজ শেষে এ বছরই সিনেমাটি শুটিং ফ্লোরে গড়ানোর কথা রয়েছে।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *