Sunday , April 14 2024

ফের জুটি বাঁধছেন বরুণ-জাহ্নবী

বিনোদন ডেস্ক:

গত বছর ‘বাওয়াল’-এর সাফল্যের পর আবারও জুটি বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর। শশাঙ্ক খৈতানের ‘দুলহানিয়া’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমায় এক ফ্রেমে দেখা যাবে তাদের। প্রথম দুটি ‘দুলহানিয়া’ সিনেমায় দেখা গিয়েছিল আলিয়া ভাটকে।

‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ (২০১৪) এবং বদ্রিনাথ কি দুলহানিয়া (২০১৭ )-এর সাফল্যের পর বরুণ ধাওয়ান এবং শশাঙ্ক খৈতান আবার ‘দুলহানিয়া’ ফ্র্যাঞ্চাইজির নতুন সিনেমা নিয়ে আসছেন।

সিনেমাটির নাম রাখা হয়েছে ‘সানি সংস্কারি কি তুলসী কুমারী’। করণ জোহরের প্রডাকশন হাউস ধর্ম প্রডাকশনের প্রযোজনায় এতে আলিয়া ভাট অভিনয় করবেন না। এর আগের দুটি সিনেমায় মুল ভূমিকায় ছিলেন আলিয়া। এবার জাহ্নবী কাপুরকে চুক্তিবদ্ধ করেছেন করণ।

তুলসী কুমারীর চরিত্রে দেখা যাবে তাকে। বরুণ অভিনয় করবেন সানি সংস্কৃতির চরিত্রে। ‘সানি সংস্কৃতি কি তুলসী কুমারী’র আনুষ্ঠানিক ঘোষণার ভিডিওটি বৃহস্পতিবার করণ জোহর এবং সিনেমার মূল অভিনয়শিল্পীরা শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। সেখানে উল্লেখ করা হয়েছে, ২০২৫ সালের ১৮ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে এটি।

জাহ্নবীকে সামনে দেখা যাবে জুনিয়র এনটিআরের সঙ্গে ‘দেভারা’ চলচ্চিত্রে। প্রথমবারের মতো দক্ষিণের পর্দায় হাজির হচ্ছেন অভিনেত্রী। অন্যদিকে বরুণ ধাওয়ানকে দেখা যাবে সামান্থার সঙ্গে ইন্ডিয়ান সিটাডেলে। অ্যাকশনধর্মী সিরিজটি নির্মাণ করেছেন রাজ-ডিকে। শিগগিরই মুক্তি পাবে এটি।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *