Thursday , April 18 2024

হাসপাতালে প্রিয়াঙ্কা গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক:

ভারতীয় জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী হাসপাতালে ভর্তি। শরীরে পানিশূন্যতার কারণে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) তাকে হাসপাতালে ভর্তি করা হয়। যে কারণে উত্তরপ্রদেশে রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রায় অংশ নিতে পারেননি তিনি, যা নিয়ে খোঁচা দিতে ছাড়ল না ভারতীয় জনতা পার্টি (বিজেপি)।

নিজের এক্স হ্যান্ডেলে প্রিয়াঙ্কা গান্ধী জানান, ‘ন্যায় যাত্রার উত্তর প্রদেশ প্রবেশের অপেক্ষায় ছিলাম। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। খানিকটা সুস্থ হলেই রাহুলের সঙ্গে যোগ দেব। ততক্ষণের জন্য ন্যায় যাত্রায় অংশগ্রহণকারীদের দূর থেকেই শুভেচ্ছা জানাচ্ছি। এত ভালোভাবে প্রস্তুতি নেওয়ার জন্য আমার ভাই এবং উত্তর প্রদেশের সহকর্মীদের ধন্যবাদ।’

কংগ্রেস সূত্র বলছে,গত শুক্রবার উত্তর প্রদেশে প্রবেশ করতেই রাহুল গান্ধীর এই ভারত জোড়ো ন্যায় যাত্রা। আগামী ১৯ ফেব্রুয়ারি দেশটির আমেঠি হয়ে বাদোহি, প্রয়াগরাজ, প্রতাপগড়ের উপর দিয়ে যাত্রা এগিয়ে যাবে। আমেঠি লোকসভা আসনের অন্তর্গত গৌরীগঞ্জে রাহুল গান্ধী ১৯ তারিখ একটি জনসভা করবেন। ২০ ফেব্রুয়ারি এ যাত্রা পৌঁছাবে রায়বরেলিতে। তারপর সেটি যাবে লখনউতে। সেখানে একরাত থাকবেন রাহুল।

কংগ্রেস উত্তরপ্রদেশে একমাত্র রায়বরেলি আসনটি ধরে রাখতে পেরেছিল। এই আসন থেকে জয়ী এমপি ছিলেন সোনিয়া গান্ধী। কিন্তু, এ বছর তিনি লোকসভা ছেড়ে রাজ্যসভায় যাচ্ছেন। নিরাপদ রায়বরেলি আসন ছেড়ে রাজস্থান থেকে উচ্চ কক্ষের জন্য তিনি মনোনয়ন জমা করেছেন ইতোমধ্যেই। মায়ের রায়বরেলি আসন থেকেই লোকসভায় যেতে চাচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী। তবে কংগ্রেসের তরফে এখনো অফিসিয়াল কোনো ঘোষণা হয়নি।

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যর বলেন, ‘গান্ধী ভাইবোনের মধ্যে প্রচ্ছন্ন শত্রুতা তৈরি হয়েছে। বেড়েছে দূরত্ব। সেই কারণেই রাহুলের সাথে ন্যায় যাত্রায় সঙ্গী হচ্ছেন না প্রিয়াঙ্কা।’

About somoyer kagoj

Check Also

ইসরায়েলে হামলার প্রস্তুতি নিচ্ছে ইরান, যুক্তরাষ্ট্রকে হুঁশিয়ারি

আন্তর্জাতিক ডেস্ক: সিরিয়ায় ইরানের কনস্যুলেটে ক্ষেপণাস্ত্র হামলায় নিহত হয়েছেন অন্তত ১৩ জন। এ হামলার পেছনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *