Sunday , April 14 2024

রাজকোট টেস্টের মাঝপথে দল ছাড়লেন অশ্বিন

স্পোর্টস ডেস্ক:

রাজকোট টেস্টে ব্যাট হাতে ৩৭ রানের কার্যকর ইনিংস খেলেন রবিশচন্দন অশ্বিন। বল হাতে নেন একটি উইকেট। টেস্ট ক্যারিয়ারে ৫০০ উইকেট নেওয়ার মাইলফলক স্পর্শ করেন।

মাইলফলকের টেস্টরা রাঙানোর সুযোগ ছিল তার সামনে। কিন্তু রাতেই পারিবারিক জরুরি সংকটে দল ছেড়েছেন এই কিংবদন্তি স্পিনার। রাজকোট টেস্টের বাকি অংশে তিনি খেলতে পারবেন না। যার অর্থ একজন ব্যাটার ও বোলার কম নিয়ে খেলতে হবে ভারতের।

অশ্বিনের জরুরি দল ছাড়ার কারণ তার মায়ের অসুস্থতা। সেজন্য চেন্নাইয়ে ফিরে গেছেন তিনি। সেখানকার হাসপাতালে ভর্তি করা হয়েছে তার মাকে। তবে তার মায়ের শারীরিক অবস্থা সম্পর্কে কিছু পরিষ্কার করা হয়নি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, অশ্বিনের পারিবারিক গোপনীয়তার প্রতি তাদের পূর্ণ সম্মান আছে। বিসিসিআই এক বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে, পরিবারের সদস্যের জরুরি চিকিৎসাজনিত কারণে অশ্বিন তাৎক্ষনিকভাবে রাজকোট টেস্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। তার এই সংকটাপন্ন সময়ে বোর্ড তাকে পূর্ণ সমর্থন দিচ্ছে।

বিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট রাজিব শুকলা টুইট করেছেন, ‘অশ্বিন রাজকোট টেস্ট ছেড়ে অসুস্থ মায়ের পাশে থাকতে চেন্নাই ছুটে গেছে। তার মায়ের দ্রুত সুস্থতা কামনা করছি।’

বিসিসিআই সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলেছে, ‘বোর্ড অশ্বিন ও তার পরিবারের পাশে আছে। খেলোয়াড় ও তাদের পরিবারের নিকট সদস্যদের সুস্বাস্থ্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই কঠিন সময়ে বোর্ড সকলকে তার পরিবারের গোপনীয়তা রক্ষার অনুরোধ করছে। বোর্ড সার্বক্ষনিকতার সঙ্গে যোগাযোগ রাখবে এবং যেকোন ধরনের প্রয়োজনে সহায়তা করবে।’

About somoyer kagoj

Check Also

ইনজুরি আক্রান্ত মেসি এবার জড়ালেন বিতর্কে

স্পোর্টস ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ফুটবল মাঠের চেয়ে চোটের সঙ্গে লড়াই করেই সময় পার করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *