Saturday , April 13 2024

পিএসজি ছাড়ার কথা সতীর্থদেরও জানিয়ে দিয়েছেন এমবাপে!

স্পোর্টস ডেস্ক:

২০১৭ সালে মোনাকো থেকে বড় অঙ্কের ট্রান্সফারে প্যারিস সেইন্ট জার্মেইনে এসেছিলেন ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপে। এরপর থেকে নিজেকে তিনি মেলে ধরেছেন দারুণভাবে। জিতেছেন ২০১৮ বিশ্বকাপ। গোলস্কোরিং দক্ষতায় হয়ে উঠেছেন সময়ের অন্যতম সেরা তারকা। তবে এসবের চেয়ে তিনি বেশি আলোচনায় থাকছেন ট্রান্সফার মৌসুমে।

বিগত ৫-৬ বছর ধরেই দলবদলের মৌসুম শুরু হলেই আলোচনায় থাকেন কিলিয়ান এমবাপে। ফ্রেঞ্চ এই তারকা বহুবারই স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের প্রতি নিজের দূর্বলতার কথা প্রকাশ করেছেন। আর রিয়াল মাদ্রিদও তাকে কেনার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। দুই পক্ষই যখন রাজি, তখন মূল বাগড়া দিয়েছে পিএসজি। মোটা অঙ্কের ট্রান্সফার ফি ছাড়া এই খেলোয়াড়কে আর কারও হাতে তুলে দিয়ে রাজি নয় তারা।

তবে এবার সম্ভবত শেষ হচ্ছে সেই নাটক। মৌসুম শেষে চুক্তির মেয়াদ শেষ হলেও পিএসজি ছাড়বেন-ক্লাব কর্তাদের এমন কথা জানিয়ে দিয়েছেন কিলিয়ান এমবাপে। দলবদলের বিশ্বস্ত সূত্র স্কাই ইতালিয়ার সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো নিশ্চিত করেছেন এই খবর। এছাড়া পিএসজির একটি সূত্র সংবাদ সংস্থা এএফপিকে দিয়েছে এই খবর।

এমনকি সতীর্থদের কাছেও নাকি ক্লাব ছাড়ার কথা জানিয়েছেন এমবাপে। ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টস বলছে, গ্রীষ্মের দলবদলে ক্লাব ছেড়ে যাওয়ার ইচ্ছার কথা এরই মধ্যে পিএসজি সতীর্থের জানিয়ে দিয়েছেন এমবাপে।গতকাল পিএসজির অনুশীলনে এমবাপে নিজেই নাকি সবাইকে ডেকে এ কথা বলেন।

About somoyer kagoj

Check Also

ইনজুরি আক্রান্ত মেসি এবার জড়ালেন বিতর্কে

স্পোর্টস ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ফুটবল মাঠের চেয়ে চোটের সঙ্গে লড়াই করেই সময় পার করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *