Thursday , April 18 2024

মুক্তিযোদ্ধা আলমগীর কাজীর মৃত্যুতে প্ররিবারে শোক

তাবারক হোসেন:

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল উইনিয়নের ভবানিপুরের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আলমগীর কাজী ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (২৬ জানুয়ারি-২০২৪) দুপুর ১.২০ মিনিটের দিকে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই ছেলে এক মেয়ে রেখে যান।
প্রয়াত মুক্তিযোদ্ধা আলমগীর কাজী ছেলে তুষার বলেন, আমার বাবা গত এক বছর যাবত বার্ধক্যজনিত রোগে বাড়িতে ভুগছিলো, প্রায় সময় বেশি অসুস্থ হয়ে পরত, পরে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসা করলে ভাল হতো। কিন্তু শুক্রবার সকাল ১০টার সময় আমাদের বাড়িতে অসুস্থ হয়ে পরে, স্থানীয় পল্লী চিকিৎসক তাকে দুপুর ১.২০ মিনিটের সময় মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিকের অঙ্গ সংগঠনের সঙ্গে জরিত ছিল। বাবার এহকালে যদি কোন কারও সাথে অন্যায় করে থাকে তাহলে আমি সন্তান হিসাবে ক্ষমা চাই, তাকে মাফ করে দিবেন। শিকারমঙ্গল উইনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মাল বলেন, বীর মুক্তিযোদ্ধা আলমগীর কাজীর মৃত্যুতে কালকিনিতে শোকের মাতম বইছে। তার মত মানুষ হয় না, ১৯৭১ সালে যুদ্ধ চলাকালিন সময় তার অনেক ভূমিকা ছিল। তিনি একজন মহান মুক্তিযোদ্ধা, তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা।

About somoyer kagoj

Check Also

বাসাইল কল্যাণপুর যুব কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল

জিয়ারত জুয়েলঃ টাঙ্গাইলের বাসাইল কাউলজানী ইউনিয়নের কল্যানপুর গ্রামে কল্যাণপুর যুব কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *