Thursday , April 18 2024

‘ফাইটার’ সিনেমায় খল চরিত্রে নতুন মুখ, কে এই ঋষভ?

বিনোদন ডেস্ক:

আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ পরিচালিত সিনেমা ‘ফাইটার’। অ্যাকশন ঘরানার এই সিনেমায় অভিনেত্রী হিসেবে আবার দীপিকাকেই বেছে নিয়েছেন সিদ্ধার্থ। মুখ্যচরিত্রে দেখা যাবে অনিল কাপুর এবং হৃতিক রোশনের মতো বলি তারকাদের। তবে এই সিনেমায় প্রথম ঝলকে নজর কেড়েছেন খলনায়ক। কে খল চরিত্রে অভিনয় করেছেন?

পাঠান ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। জনের অভিনয়দক্ষতার প্রশংসা করেছিলেন দর্শক। সিদ্ধার্থের পরবর্তী ছবিতে কোন অভিনেতা খলনায়কের চরিত্রে অভিনয় করবেন তা দেখার অপেক্ষায় ছিলেন দর্শক। কিন্তু ছবির প্রথম ঝলক মুক্তির পর দেখা যায় খলনায়কের ভূমিকায় কোনো পরিচিত বলি অভিনেতা নন, বরং রয়েছেন এক অচেনা মুখ।

বাঁ চোখের মণির অর্ধাংশ লাল, বাঁ দিকের গালের ওপর ক্ষতচিহ্ন। কপালে এবং ঠোঁটের পাশে কাটা দাগ। ‘ফাইটার’ ছবির প্রথম ঝলকে মাত্র কয়েক সেকেন্ডের জন্য ধরা দিয়েছিলেন ঋষভ চাহানী।

‘ফাইটার’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন ঋষভ। হৃতিকের সঙ্গে অ্যাকশন দৃশ্যেও অভিনয় করেছেন তিনি।

‘ফাইটার’ ছবির অচেনা খলনায়ককে নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে চর্চা। তার আসল পরিচয় কী? এমন বড় বাজেটের ছবিতে কীভাবে অভিনয়ের সুযোগ পেলেন তিনি? বলিপাড়ার সঙ্গে কি আগে থেকেই যোগাযোগ রয়েছে তার? এই ধরনের নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দর্শকমনে।

অভিনয়ের সঙ্গে সাম্প্রতিককালেই যোগ হয়েছে ঋষভের। বড় পর্দায় এই প্রথম আত্মপ্রকাশ তার। ২৮ বছর বয়সী ঋষভ মডেলিংয়ের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন। খ্যাতনামা পোশাকশিল্পীদের সঙ্গে কাজ করেছেন তিনি। ২০২১ সালে ‘দ্য এম্পায়ার’ ওয়েব সিরিজে প্রথম অভিনয়ের সুযোগ পান তিনি।

‘দ্য এম্পায়ার’ ওয়েব সিরিজের পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় ঋষভকে। প্রথম সিজনে মাত্র দু’টি পর্বে অভিনয় করেছিলেন তিনি।

শুধুমাত্র অভিনয় নয়, ‘কাস্টিং অ্যাসিস্ট্যান্ট’ হিসাবেও ‘দ্য এম্পায়ার’ ওয়েব সিরিজে কাজ করেছেন ঋষভ। শুটিং দলের ক্রু সদস্য হিসাবেও একাধিক কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার।

‘কৌন বনেগি শিখরবতী’ এবং ‘বেস্টসেলার’ নামে দু’টি ওয়েব সিরিজে শুটিং দলের ক্রু সদস্য হিসেবে কাজ করেছিলেন ঋষভ। তার পরেই ‘ফাইটার’ ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি। ‘ফাইটার’ ছবির প্রথম ঝলকে আত্মপ্রকাশের পর সামাজিকমাধ্যমে হইচই শুরু হয় ঋষভকে নিয়ে। ইতোমধ্যে ইনস্টাগ্রামে ঋষভের অনুরাগীর সংখ্যা ১১ হাজারের গণ্ডি পার করেছে।

গত বছরের শুরুর দিকে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘পাঠান’। দীর্ঘ বিরতির পর শাহরুখ খানের ‘কামব্যাক’, বড় পর্দায় আবার শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের জুটি, বক্স অফিসে ১ হাজার কোটি টাকার ব্যবসা। সিদ্ধার্থের কেরিয়ার সাফল্যে ভরা।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *