Friday , April 19 2024

মাঝিরদিয়াতে জেলেদের জন্য হেলথ ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক :

রোটারি ক্লাব অব ইকো ঢাকা ও রিভার এন্ড ডেল্টা রিসার্চ সেন্টারের যৌথ উদ্যোগে এবং ইস্ট ওয়েস্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহযোগিতায় আজ শুক্রবার তুরাগ-তীরে সাভারের মাঝিরদিয়াতে জেলেদের জন্য এক হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়।

রাজধানীর গাবতলী বিআইডব্লিউটিএ লঞ্চ টার্মিনালের ওপারে তুরাগ নদীর তীরবর্তী পিছিয়ে পড়া জনগোষ্ঠী অধ্যুষিত গ্রাম মাঝিরদিয়া। গ্রামের অধিকাংশ মানুষ পেশায় জেলে। পিছিয়ে পড়া ভাগ্যবিড়ম্বিত জেলে পরিবারগুলোর স্বাস্থ্য সহায়তার জন্য রোটারি ক্লাব অফ ইকো ঢাকা এবং রিভার এন্ড ডেল্টা রিসার্চ সেন্টারের যৌথ উদ্যোগে আজ শুক্রবার উক্ত হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়। ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লি: এর ঔষধ সহায়তায় আয়োজনের সহযোগী হিসেবে আরো ছিলো রোটারি ক্লাব অফ উত্তরা ঝিলমিল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অফ ইকো ঢাকার প্রেসিডেন্ট রোটারিয়ান সাইফুল ইসলাম শামীম (পিএইচএফ), রিভার এন্ড ডেল্টা রিসার্চ সেন্টারের চেয়ারম্যান মোহাম্মদ এজাজ, রোটারি ক্লাব অফ ইকো ঢাকার সেক্রেটারি রোটারিয়ান আহমেদ বাদল, আইপিপি রোটারিয়ান কফিল আহমেদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অফ ইকো ঢাকা ও রিভার এন্ড ডেল্টা রিসার্চ সেন্টারের সন্মানিত সদস্যবৃন্দ। আয়োজকগন এই উদ্যোগটি নিয়মিত পরিচালনা করার প্রত্যয় ব্যক্ত করেন। স্বাস্থ্য সহায়তা ছাড়াও তারা জনগোষ্ঠীর শিক্ষা, সাংস্কৃতিক ও পেশাগত মানোন্নয়নে ধারাবাহিক কর্মকাণ্ড পরিচালনা করার পরিকল্পনার কথা জানান।

About somoyer kagoj

Check Also

২১ ফেব্রুয়ারি ঘিরে নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার 

বিশেষ প্রতিনিধি: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *