Thursday , April 18 2024

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে : গণপূর্তমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কর্মকর্তা/কর্মচারীদের কাজ করার আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী।

আজ রবিবার সচিবালয়ে নিজ দপ্তরে প্রথম কর্মদিবসে মন্ত্রণালয়ের অধীন সকল দপ্তর/সংস্থার প্রধান এবং কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা বর্তমান সরকারের প্রধান লক্ষ্য। এই লক্ষ্য অর্জন এবং মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকারের সকল ভিশন ও মিশন বাস্তবায়ন করাই তার একমাত্র লক্ষ্য।

এ লক্ষ্য অর্জনে কর্মকর্তা কর্মচারীদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে।’
তিনি তার শুভেচ্ছা বক্তব্যে কর্মক্ষেত্রে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে ইতিবাচক মনোভাব নিয়ে জনসেবা করার জন্য প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীর প্রতি অনুরোধ জানান। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে বিদ্যমান আইন যথাযথ মেনে চলার প্রতি তিনি গুরুত্ব আরোপ করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ সংসদীয় আসন থেকে নির্বাচিত হয়ে গত ১১ জানুয়ারি তিনি মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে শপথ নেন।

রবিবার প্রথম কর্ম দিবসে সচিবালয়ে নিজ দপ্তরে এলে মন্ত্রণালয় ও সকল দপ্তর/সংস্থার প্রধানগণ তাকে উষ্ণ সংবর্ধনা জানান। উক্ত সংবর্ধনা শেষে মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত সভায় কর্মকর্তাদের সাথে তিনি বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন।

About somoyer kagoj

Check Also

৫০ হাজার টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: ভারত থেকে ৫০ হাজার টন পেঁয়াজ আমদানির একটি প্রস্তাবে নীতিগত অনুমোদন দিয়েছে অর্থনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *