Thursday , April 18 2024

প্রেমিক শিখরের সঙ্গে সারাকে দেখে বেজায় চটলেন জাহ্নবী

বিনোদন ডেস্ক:

বন্ধু শিখর পাহাড়িয়ার ওপর নাখোশ বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। কারণ একটাই, এই অভিনেত্রীকে না জানিয়েই সারা তেন্ডুলকারের পার্টিতে গিয়েছিলেন শিখর। আর এই বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারছেন না জাহ্নবী। অনেকে জানেন, শিখর পাহাড়িয়ার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। যদিও জাহ্নবী তাঁকে বন্ধু বলেই পরিচয় দেন। তবে তাদের সম্পর্কটাও যে বন্ধুত্বের চেয়ে বেশি, সেটা তাদের চলাফেরায়ও স্পষ্ট।

শুধু তাই নয়, সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের কথা মুখ ফসকে বলেও ফেলেছেন। তারপর থেকেই বিষয়টি নিয়ে বলিউডে নানা গুঞ্জনের শুরু।

কিছুদিন আগে তারা একসঙ্গে তিরুপতির মন্দিরেও গিয়েছিলেন ঠাকুরের আশীর্বাদ নিতে। এরপর মুম্বাইয়ে ফিরতে না ফিরতেই সম্পর্কের বন্ধনে চির ধরতে শুরু করে। যার মূলে রয়েছে জাহ্নবীর সন্দেহবাতিক মন। এই অভিনেত্রীর ধারণা, শিখর ও তাঁর সম্পর্কের মাঝে অনুপ্রবেশ ঘটেছে তৃতীয় জনের। এই সন্দেহ আরও জোরালো হয়েছে সারা তেন্ডুলকারের পার্টির কিছু ছবি ও ভিডিও দেখার পর। কারণ, সেসব ছবিতে সারার পাশে দেখা মিলছে শিখরের। যার দরুন কিংবদন্তি ক্রিকেটার শচীন তেন্ডুলকারের কন্যা সারাও পড়েছেন জাহ্নবীর রোষের মুখে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ইনস্টাগ্রাম হোক বা বলিউডের পার্টি– কোথাও সম্পর্কের কথা স্বীকার করেননি জাহ্নবী বা শিখর কেউই। তবে নন্দিত অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর পর থেকে সর্বক্ষণই জাহ্নবীর পাশেই দেখা গেছে শিখরকে। বলিউডে পা রাখার আগে থেকেই নাকি শিখরের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর। যদিও বলিউডে অভিষেক হওয়ার পর বেশ কয়েক বছর শুধু বন্ধুত্বের সম্পর্কই বজায় রেখেছিলেন তারা।

তবে ঈশান খট্টর ওকার্তিক আরিয়ানেরর মতো অভিনেতাদের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে পুরোনো বন্ধু ও প্রাক্তন প্রেমিক শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী-কন্যা। এবার করণ জোহরের শোতে এসে সেই সম্পর্কে সিলমোহর দেওয়ার পরই শচীন-কন্যা সারা টেন্ডুলকারের সঙ্গে রাতের পার্টিতে দেখা যায় শিখরকে। প্রেমিককে নিয়ে জাহ্নবী যে বেশ স্পর্শকাতর, তা আগেই বিভিন্ন সময় বুঝিয়েছেন। এমনকি, নিজের ফোনের ‘স্প্রিড ডায়ালে’ থাকে প্রেমিকের নাম্বার। কিন্তু শিখরের সঙ্গে সারাকে পার্টিতে দেখেই বেজায় চটেছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, শচীন-কন্যাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে ফেলেছেন এইর মধ্যে। এতে বোঝা যায়, জাহ্নবীর কাছে শিখর অন্যসব বন্ধুদের চেয়ে বিশেষ কেউ।

এদিকে প্রেম নিয়ে যে যাই বলুক, সেসবে মাথা ঘামাচ্ছেন না জাহ্নবী। বরং গল্প, চরিত্র, নির্মাতা সবকিছু যাচাই-বাছাই করেই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন। বলিউডের পাশাপাশি দক্ষিণ ভারতীয় সিনেমায়ও কাজ শুরু করেছেন। চলতি বছর তাঁর অভিনীত তেলেগু সিনেমা ‘দেবারা’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া জাহ্নবীকে দেখা যাবে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘উলজাহ’সহ আরও কয়েকটি সিনেমায়।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *