Thursday , April 18 2024

ভোটে হেরেও প্রধানমন্ত্রীকে গান শোনালেন মমতাজ

বিনোদন প্রতিবেদক:

অনুষ্ঠিত হয়ে গেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এবারের নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর, হরিরামপুর ও সদরের একাংশ) আসনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীক নিয়ে ভোটের লড়াই চালিয়েছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম। তবে বিজয়ের হাসি হাসতে পারেননি এই গায়িকা। তাকে পরাজিত করে ট্রাক প্রতীক নিয়ে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলু।

সংসদ সদস্য থাকাকালীন জাতীয় সংসদ অধিবেশনে বিভিন্ন সময় গান করে প্রসংশিত হয়েছেন মমতাজ। এবার প্রশংসিত হলেন জনসভায় গান গেয়ে। জনসভার লোকজন তো বটেই, তার গান শুনে হাততালি ও সমর্থনের মাধ্যমে ভালোবাসা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

গতকাল বুধবার (১০ জানুয়ারি) বিকেলে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় গান পরিবেশন করেন সাবেক সংসদ সদস্য মমতাজ। তার পরিবেশনায় মুগ্ধ হন জনসভায় উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা।

গানের শুরুতে মমতাজ প্রধানমন্ত্রীর বক্তব্য কোট করে বলেন, আমাদের নেত্রী বলেছেন, এই নৌকা নূহ নবীর নৌকা। এই নৌকা বঙ্গবন্ধুর ছয় দফার নৌকা। এই নৌকা শেখ হাসিনার উন্নয়নের নৌকা। এরপরেই গান শুরু করেন কণ্ঠশিল্পী মমতাজ। গানের শুরুর লাইনে ছিল- ‘ছিল নৌকা, আছে নৌকা, থাকবে নৌকা ইতিহাসে… বাংলাদেশের…’—এই কথাগুলো।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *