Saturday , April 13 2024

ভৈরবে চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর শুভ উদ্বোধন

মোঃ শরীফ মিয়া শুভ, ভৈরব (কিশোরগঞ্জ):

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে ভৈরব বাংলাদেশ শিল্প উদ্যোক্তা এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখা অফিসে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর চেয়ারম্যান মোঃ ইউসুফ নবী রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মর্ডান ওয়ার্ল্ড ডেইরী ফুড ইন্ডাষ্ট্রি লিঃ এর চেয়ারম্যান ও চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর উপদেষ্টা এবং দৈনিক সময়ের কাগজ এর নির্বাহী সম্পাদক মোঃ কাউসার আলম সরকার, মর্ডান ওয়ার্ল্ড ডেইরী ফুড ইন্ডাষ্ট্রি লিঃ এর চেয়ারম্যান ও বাংলাদেশ শিল্প উদ্যোক্তা এসোসিয়েশন এর কার্যকরী সদস্য এবং দৈনিক সময়ের কাগজ এর উপদেষ্টা সম্পাদক ফাতেমা আলম (মনি)। উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মুফতি আসাদুল্লাহ জাকের। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড ভাইস চেয়ারম্যান মোঃ নূর উদ্দিন আলমগীর, চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর মোহাম্মদপুর শাখা ডিরেক্টর ও সিইও মোঃ মাহবুবুর রহমান, বৈশাখি টিভি ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আদিল, সাংবাদিক মোঃ শরীফ মিয়া শুভ, বাংলাদেশ শিল্প উদ্যোক্তা এসোসিয়েশন এর আহ্বায়ক আঃ আল মামুন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও আব্দুল্লাহ হেল বাকী, সদস্য সচিব মোঃ মনিরুজ্জামান, যুগ্ম আহ্বায়ক ফারুক বাবু, সদস্য জিল্লুর রহমান, সদস্য আরিফুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ শিল্প উদ্যোক্তা এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন। সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সামসু উদ্দিন।

বক্তাগণ বক্তৃতা বলেন, আপনার ভবিষ্যৎ বিনিয়োগ হোক নিরাপদ ও হালাল উপায়ে এই স্লোগান অনুসারে এই প্লাট ফরমে যে পলিসি আছে সঞ্চয় বা জামানত করে আমারা যেন ভবিষ্যৎ প্রজন্মের কথা চিন্তা করে একটি স্বপ্ন পূরণে আমরা এগিয়ে আসি। যারা অনেক টাকা দিয়ে জমি ক্রয় করার সামর্থ্য নেই চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর সহায়তায় সেই সুযোগটি গ্রহণ করার আহ্বান জানান।
অনুষ্ঠান শেষে চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর ভৈরব শাখার লাইসেন্স হস্তান্তর করেন চ্যাম্পিয়ন প্রপার্টিজ লিমিটেড এর চেয়ারম্যান মোঃ ইউসুফ নবী রাসেলসহ অন্যান্য অতিথিবৃন্দ। সবশেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দকে প্রতিভোজের আয়োজন করা হয়।

About somoyer kagoj

Check Also

বাসাইল কল্যাণপুর যুব কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল

জিয়ারত জুয়েলঃ টাঙ্গাইলের বাসাইল কাউলজানী ইউনিয়নের কল্যানপুর গ্রামে কল্যাণপুর যুব কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *