Sunday , April 14 2024

বন্ধু আলভেজের বিপদে নেইমার পাঠালেন ১ কোটি ৮০ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক:

জাতীয় দলের সতীর্থ, একসঙ্গে খেলেছেন ক্লাব বার্সেলোনা এবং পিএসজিতে। ব্যক্তিজীবনে আবার তারা ভালো বন্ধু। কিন্তু কজন বন্ধু বিপদে এমনভাবে বন্ধুর সাহায্যে এগিয়ে আসে? যেমনটা নেইমার এগিয়ে এলেন দানি আলভেজের জন্য!

নাইট ক্লাবে যৌন হয়রানির মামলায় গত জানুয়ারিতে বার্সেলোনায় আলভেজকে গ্রেফতার করে পুলিশ। পরে স্পেনের আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলে পাঠানোর নির্দেশ দেন।

তখন থেকেই বার্সেলোনার কারাগারে আছেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার। ফেব্রুয়ারিতে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ৪ থেকে সর্বোচ্চ ১৫ বছর কারাদণ্ড হতে পারে। এই ঘটনার পর আলভেজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন তার স্ত্রী জোয়ানা সানস।

এদিকে যে নারী আলভেজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন, তিনি ক্ষতিপূরণ হিসেবে ১ লাখ ৫০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ৮০ লাখ টাকা) দাবি করেছেন।

ব্রাজিলিয়ান গণমাধ্যমের খবর, আলভেজ বিপদে পড়ে যোগাযোগ করেছেন বন্ধু নেইমারের সঙ্গে। আগামী মাসে মামলার ট্রায়াল। তার আগেই নেইমার বন্ধুকে ক্ষতিপূরণবাবদ যে ১ কোটি ৮০ লাখ টাকা লাগবে, বাবার মাধ্যমে তা পাঠিয়ে দিয়েছেন।

এই টাকাটা দিতে পারলে আলভেজের সাজা কিছুটা কমতে পারে। এছাড়া নেইমার আলভেজের জন্য আইনজীবীরও ব্যবস্থা করে দিচ্ছেন বলে জানা গেছে।

About somoyer kagoj

Check Also

ইনজুরি আক্রান্ত মেসি এবার জড়ালেন বিতর্কে

স্পোর্টস ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ফুটবল মাঠের চেয়ে চোটের সঙ্গে লড়াই করেই সময় পার করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *