Friday , April 19 2024

ডামি নির্বাচন বাতিল, প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে সুপ্রিম কোর্টে বিরোধী আইনজীবীদের বিক্ষোভ

বিশেষ প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশের জনগণ বর্জন করেছে বলে দাবি করে বিক্ষোভ সমাবেশ করছে বিরোধী আইনজীবীদের সংগঠন ইউনাইটেড লইয়ার্স ফ্রন্ট ( ইউএলএফ)। বিক্ষোভ সমাবেশ থেকে এই নির্বাচনকে ‘একতরফা’, ‘ডামি’ ও ‘প্রহসন’ অভিহিত করে প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবি জানানো হয়েছে।

বুধবার সুপ্রিম কোর্টের সামনে ইউএলএফ’র সুপ্রিম কোর্ট ইউনিটের আহ্বায়ক এডভোকেট শাহ আহমেদ বাদলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ চলছে। এতে উপস্থিত আছেন ইউএলএফ’র আহ্বায়ক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এডভোকেট জয়নুল আবেদীন, ইউএলএফ’র কো-কনভেনর এডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপ্রিম কোর্ট ইউনিটের সাধারণ সম্পাদক এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, ইউএলএফ’র সুপ্রিম কোর্ট ইউনিটের সদস্য সচিব এডভোকেট মোহাম্মদ আলী, সমন্বয়ক এডভোকেট সৈয়দ মামুন মাহবুব।

সংগঠনের নেতৃবৃন্দ বিএনপি নেতৃবৃন্দের কাছে দাবি জানিয়ে বলেন, আমাদের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছে। আর বসে থাকার সময় নেই। দ্রুত কঠোর কর্মসূচি দেয়ার আহ্বান জানান। জনগণ গত ৭ই জানুয়ারি নির্বাচনে ভোট না দিয়ে সরকারকে লাল কার্ড দেখিয়ে দিয়েছেন।

গাজী কামরুল ইসলাম সজল বলেন, ডামি নির্বাচন বাতিল না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে, আমরা ঘরে ফিরবো না।

About somoyer kagoj

Check Also

৫০ হাজার টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: ভারত থেকে ৫০ হাজার টন পেঁয়াজ আমদানির একটি প্রস্তাবে নীতিগত অনুমোদন দিয়েছে অর্থনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *