Sunday , April 14 2024

ভোট দিলেন স্ত্রী, সঙ্গ দিতে গুলশানে ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর গুলশান মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন চিত্রনায়ক ও ঢাকা-১০ আসনের নৌকার প্রার্থী ফেরদৌস আহমেদের স্ত্রী তানিয়া ফেরদৌস।

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় তিনি ভোট দেন। তবে এ কেন্দ্রের ভোটার না হলেও স্ত্রীকে সঙ্গ দিতে ব্যস্ততার মধ্যেই সেখানে যান ফেরদৌস।

ভোট দেওয়ার পর তানিয়া ফেরদৌস গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি। তবে ফেরদৌস জানান, এবার তিনি নিজে প্রার্থী হওয়ায় তানিয়া ফেরদৌসের জন্য ভোট দেওয়াটা ভিন্ন রকম অনুভূতির।

গুলশান মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রটি ঢাকা-১৭ আসনের মধ্যে পড়েছে। এ আসনের ভোটার ফেরদৌসও। তবে তিনি ক্যান্টনমেন্ট এলাকার একটি কেন্দ্রে ভোট দিয়েছেন।

ঢাকা-১৭ আসনে মোট ভোটার ৩ লাখ ২৩ হাজার ৯৩৫ জন। পুরুষ ভোটার ১ লাখ ৭০ হাজার ৭৮৩ এবং নারী ১ লাখ ৫৩ হাজার ১৪৭ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন পাঁচজন। ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ১৫, ১৮, ১৯, ২০ এবং ক্যান্টনমেন্ট এলাকা নিয়ে এ আসন গঠিত। আসনটিতে মোট কেন্দ্র ১২৪টি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন প্রার্থী। তারা হলেন, নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ আলী আরাফাত, বেলুন প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আরাফাত আশওয়াদ ইসলাম, সোনালী আঁশ প্রতীকে তৃণমূল বিএনপির কাজী শফিউল বাশার, বিএনএফের প্রার্থী টেলিভিশন প্রতীকে এস এম আবুল কালাম আজাদ, কুলা প্রতীকে বিকল্পধারার প্রার্থী আইনুল হক, আম প্রতীকে এনপিপির প্রার্থী গোলাম ফারুক মজনু এবং বাংলাদেশ সুপ্রীম পার্টির শাহ আলম একতারা প্রতীকে লড়ছেন।

About somoyer kagoj

Check Also

টাঙ্গাইলে সূত্রধর কল্যাণ সংঘের যুগপূর্তি উদযাপিত

জিয়ারত জুয়েল: সূত্রধর কল্যাণ সংঘ(স)এর একযুগ পুর্তি উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের মির্জাপুর মহেড়া জমিদারবাড়ি  শুক্রবার (২৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *