Friday , April 19 2024

সাকিবের সঙ্গে দেখা করতে মাগুরায় মাশরাফি

মাগুরা প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সদ্য রাজনীতির ময়দানে নামা সাকিব আল হাসানের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মাগুরায় গেলেন মাশরাফি বিন মোর্ত্তজা। আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টার পর মাগুরায় পা রাখেন সাবেক টাইগার এই অধিনায়ক।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা ১ আসন থেকে লড়ছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। অন্যদিকে, নড়াইল ২ আসন থেকে লড়ছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা।

বাইশগজে দাপুটে বিচরণের পর রাজনীতিতে নামা সাকিব নতুন যাত্রায় পাশে পাচ্ছেন ক্রিকেটাঙ্গনের সতীর্থ ও কোচসহ সবাইকেই। জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারকে সাকিবের প্রচারণায় অংশ নিতে দেখা গেছে।

এর আগে অবশ্য কয়েকবার মাগুরায় আসার কথা বলেছিলেন মাশরাফি। সাকিবও জানিয়েছিলেন তার এলাকাকে আসবেন বড় ভাই ম্যাশ। অবশেষে আজ এসেছেন সাকিবের সঙ্গে দেখা করতে।

সাকিব মনোনয়ন পাওয়ার পরপরই অবশ্য তাকে শুভকামনা জানিয়েছিলেন বড় ভাই মাশরাফি। পরে গণমাধ্যমেও তাকে নিয়ে বলেছেন, যে পারে সে সব পারে। সাকিব অনেক ভালো করবে এমনটাই প্রত্যাশা জানান তিনি।

এদিকে, নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেই গতকাল (বুধবার) সাকিবের টানে মাগুরায় গেছেন সৌম্য সরকার। গতকাল সকালে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় লিফলেট বিতরণ করতে দেখা যায় জাতীয় দলের এই ওপেনারকে। অবশ্য তিনি একাই ছিলেন না। এ সময় সাথে ছিলেন সাব্বির রহমান। উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড থেকে দেশে ফেরা রনি তালুকদারও। ছিলেন মুক্তার আলি, নাজমুল অপুর মতো ক্রিকেটাররাও।

About somoyer kagoj

Check Also

উপজেলা নির্বাচনে কেউ অবৈধ হস্তক্ষেপ করলে ব্যবস্থা : কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *