Friday , April 19 2024

বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আটক ৮

বরিশাল প্রতিনিধি:

বরিশালে লাঠিচার্জ করে বিএনপির কর্মসূচি পণ্ড করে দিয়েছে পুলিশ। এ সময় দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খানসহ ৮ জনকে আটক করা হয়েছে। এছাড়া লাঠিচার্জে নারীসহ বেশ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনার পর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (৩ জানুয়ারি) বেলা ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হল সংলগ্ন এলাকায় লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করে বিএনপি। এ সময় তারা দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করতে গেলে পুলিশ তাতে বাধা দেয়। এতে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। পরে পুলিশ বিএনপি নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় পুলিশ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খান, আমিনুর রহমান টুটু, রিয়াজ হোসেন, সুজন আকন, সাইফুল ইসলাম, আল আমিন, হৃয়দ হোসেন তামিমকে আটক করে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার দক্ষিণ আলী আসরাফ ভূঞা বলেন, পূর্ব কোনো ঘোষণা ছাড়াই সড়ক আটকে দিয়ে কর্মসূচি শুরু করে বিএনপি। তাদের রাস্তা থেকে সরে যেতে বলা হলে তারা পুলিশের কাজে বাধা দেয়। এ সময় দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খানসহ ৮ জনকে আটক করা হয়েছে।

এদিকে পুলিশের লাঠিচার্জে বিএনপির বেশ কয়েককজন নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ করেন বিএনপির নেতাকর্মীরা।

About somoyer kagoj

Check Also

বাসাইল কল্যাণপুর যুব কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল

জিয়ারত জুয়েলঃ টাঙ্গাইলের বাসাইল কাউলজানী ইউনিয়নের কল্যানপুর গ্রামে কল্যাণপুর যুব কল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *