Thursday , April 18 2024

রাজকে ডিভোর্স দিলেন পরীমণি

বিনোদন প্রতিবেদক:

চিত্রনায়িকা পরীমণি তার স্বামী শরিফুল রাজকে ডিভোর্স দিয়েছেন। রোববার (১৭ সেপ্টেম্বর) তিনি ডিভোর্স পেপারে সই করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরীমণি এক পোস্টে জাহিদ খান নামে এক মেকআপ আর্টিস্টকে উদ্দেশ্য করে লেখেন, তাকে তার জীবনের গুরুত্বপূর্ণ দিনগুলোতে তিনি সাজিয়েছেন।

তবে এদিনটা কেন গুরুত্বপূর্ণ তা তিনি উল্লেখ করেননি। ওই পোস্টে এম এইচ বিপু নামে এক ফটোগ্রাফার প্রশংসাও করেন তিনি।

পরীমণি লেখেন, ‘ডিয়ার Zahid Khan তুমি আমার জীবনের সব থেকে ইম্পর্টেন্ট দিনগুলোতে আমাকে সাজিয়েছো। আমার বিয়ের রিসেপশন, আমার ছেলের প্রথম বার্থডে, আমার গুরুত্বপূর্ণ অনেক ইভেন্ট থেকে শুরু করে এই (তুমি জানো কি দিন ছিলো এটা) দিনটা তেও তোমার হাতেই আমার সাজ দেখ! তোমার মেকওভার এর দক্ষতা নিয়ে আমার আর নতুন করে কিছু বলার নেই ভাই। তুমি একজন ট্রু ম্যাজিশিয়ান ! এতো ভালোবেসে কাজটা করো তুমি আমি প্রতিবার তোমার এই ম্যাজিক টাচ এ মুগ্ধতায় বুদ হয়ে থাকি।

২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমণির বিয়ে হয়। ২০২২ সালের ১০ আগস্ট তাদের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের জন্ম হয়। এই তারকা দম্পতির বিয়ের কিছুদিন পর থেকে দাম্পত্যজীবন খুব একটা ভালো কাটছিল না। ব্যক্তিগত সমস্যার জেরে দীর্ঘদিন আলাদা থাকছিলেন তারা।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *