Thursday , April 18 2024

ম্যানচেস্টার সিটিতেই যাচ্ছেন আর্জেন্টিনার এচেভেরি

স্পোর্টস ডেস্ক:

ক্লাউদিও এচেভেরিকে ছয় বছরের চুক্তিতে দলে নিতে তার বর্তমান ক্লাব রিভার প্লেটের সঙ্গে ‘সমঝোতায় পৌঁছেছে’ ম্যানচেস্টার সিটি। তবে এখনই ইংলিশ ক্লাবতিতে যোগ দেবেন না আর্জেন্টিনার তরুণ এই অ্যাটাকিং মিডফিল্ডার।

দলবদলের খবর নিয়ে যাকে নির্ভরযোগ্য সূত্র বলে মনে করা হয়, সেই ইতালিয়ান সাংবাদিক ফাব্রিসিও রোমানো সোমবার সামাজিক মাধ্যম এক্স-এ জানান, চুক্তির অংশ হিসেবে ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত ধারে রিভার প্লেটেই থাকবেন এচেভেরি। এরপর তিনি যোগ দেবেন সিটিতে।

২০২২ সালে একইভাবে রিভার প্লেট থেকে সিটি দলে টেনেছিল আর্জেন্টাইন ফরোয়ার্ড হুলিয়ান আলভারেসকে। বিশ্বকাপ জয়ী এই ফুটবলার এখন পেপ গুয়ার্দিওলার দলের গুরুত্বপূর্ণ সদস্য।

সবশেষ ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সে ইউরোপের শীর্ষ ক্লাবগুলোর নজরে পড়েন এচেভেরি, যাকে মনে করা হয় ‘পরবর্তী মেসি’। ওই আসরে কোয়ার্টার-ফাইনালে ব্রাজিলের বিপক্ষে তিনি করেন দারুণ এক হ্যাটট্রিক। আসরে সব মিলিয়ে গোল করেন পাঁচটি। আর্জেন্টিনা বিদায় নেয় সেমি-ফাইনাল থেকে।

রেয়াল মাদ্রিদ, বার্সেলোনা, পিএসজি, ইউভেন্তুস, এসি মিলান ও ইন্টার মিলানের মতো ক্লাবগুলোরও নজর ছিল এচেভেরির ওপর। এই লড়াইয়ে শেষ পর্যন্ত জয়ী হচ্ছে সিটি।

About somoyer kagoj

Check Also

ইনজুরি আক্রান্ত মেসি এবার জড়ালেন বিতর্কে

স্পোর্টস ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ফুটবল মাঠের চেয়ে চোটের সঙ্গে লড়াই করেই সময় পার করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *