Thursday , April 18 2024

গুলশানে রিজভীর নেতৃত্বে মহিলা দলের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অবৈধ নির্বাচনের মাধ্যমে জাতির সঙ্গে প্রতারণা করা হচ্ছে। এটি গোটা জাতিকে প্রবঞ্চিত করা। এ অবৈধ নির্বাচনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে, নির্বাচন বর্জন করতে হবে। তিনি সব পর্যায়ের নেতাকর্মীসহ জনগণকে এ অবৈধ নির্বাচন রুখে দেওয়ার আহ্বান জানান।

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে মঙ্গলবার দুপুরে গুলশান-২ নম্বর এলাকায় লিফলেট বিতরণ শেষে এ আহ্বান জানান তিনি।

রিজভী বলেন, এটি কোনো নির্বাচন নয়, জনগণের সঙ্গে প্রতারণা। তারা মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে, বাকস্বাধীনতা হরণ করেছে। তারা আবারও মানুষকে ভোটের অধিকার থেকে বঞ্চিত করার আরেকটি সাজানো প্রহসন বাস্তবায়ন করতে চাচ্ছে। কিন্তু এবার আর প্রতারণার নির্বাচন করে পার পাওয়া যাবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, মহিলা দলের নেত্রী জাকিয়া আক্তার, পান্না ইয়াসমিন, আয়েশা আক্তার মিলি, হাসিনা আক্তারসহ নেতাকর্মীরা। এছাড়া কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, ছাত্রদল নেতা আশরাফুল আসাদসহ নেতারা উপস্থিত ছিলেন ।

About somoyer kagoj

Check Also

টাঙ্গাইলে সূত্রধর কল্যাণ সংঘের যুগপূর্তি উদযাপিত

জিয়ারত জুয়েল: সূত্রধর কল্যাণ সংঘ(স)এর একযুগ পুর্তি উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের মির্জাপুর মহেড়া জমিদারবাড়ি  শুক্রবার (২৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *