Saturday , April 13 2024

নৌকায় উঠল মাহির ট্রাক

রাজশাহী প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে লড়ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রাজশাহীর গোদাগাড়ী-তানোর উপজেলায় প্রতিদিন ভোটারদের কাছে ট্রাক মার্কায় ভোট চষে বেড়াচ্ছেন তার নির্বাচনী এলাকা।

ঘুরে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।
সোমবার (০১ জানুয়ারি) নতুন বছরের প্রথম দিনেও এর ব্যতিক্রম হয়নি। স্বামী রাকিব সরকার নিয়ে প্রচারণায় নেমেছেন অগ্নি খ্যাত এই অভিনেত্রী।

এদিন নিজের নির্বাচনী প্রচারণায় দিয়ে নিজের ফেসবুক আইডিতে ছবি পোস্ট করেছেন মাহি। সেখানে দেখা যাচ্ছে স্বামীর সঙ্গে নির্বাচনী প্রতীক ট্রাক হাতে নিয়ে নৌকায় করে নদী পাড় হচ্ছেন তিনি। ক্যাপশনে তিনি লেখেন, ‘বছরের প্রথমদিন নৌকায় করে ট্রাক পার হয়ে যাচ্ছে। ’ এর পাশাপাশি সবাইকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

প্রার্থী হয়ে ভোট চাওয়ার সময় বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন, এলাকার নানান রকমের উন্নয়নের কথাও বলছেন। নির্বাচনে জয়ী হলে সব সময় সাধারণ মানুষের পাশে থাকবেন- এমন কথাও বলছেন মাহি। তার কথা শুনে অনেকেই তাকে ভোট দেবেন বলে জানিয়েছেন।

রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন মাহি। তিনি এরআগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। তবে দল মাহিকে মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

About somoyer kagoj

Check Also

টাঙ্গাইলে সূত্রধর কল্যাণ সংঘের যুগপূর্তি উদযাপিত

জিয়ারত জুয়েল: সূত্রধর কল্যাণ সংঘ(স)এর একযুগ পুর্তি উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের মির্জাপুর মহেড়া জমিদারবাড়ি  শুক্রবার (২৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *