Friday , April 19 2024

খুন করে আত্মগোপনে থাকা যুবককে হবিগঞ্জ থেকে গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি এলাকায় ছুরিকাঘাতে মো. সাগর নামের এক যুবক খুনের ঘটনায় অভিযুক্ত মো. হৃদয় মিয়া বাবুকে (২২) হবিগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে তাকে হবিগঞ্জ সদর থানাধীন কাটিয়াদি বাজার এলাকায় বোনের বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হৃদয় শনিবার সকালে ঘটনার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শনিবার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরিফুল ইসলাম।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা জাগো নিউজকে বলেন, ৬ ডিসেম্বর আমি টেক্সটাইল শাহী মসজিদের সামনে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে মো. সাগর নামে একজনকে খুন করে হৃদয় মিয়া। এসময় সাগরকে উদ্ধার করতে গেলে সাইফুল ইসলাম আজাদ নামের আরেকজনও আহত হন।

এ ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যান হৃদয়। পরে তথ্যপ্রযুক্তি ও সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। বার বার স্থান পরিবর্তনের কারণে কিছুটা বেগ পেতে হয়েছে। সবশেষ হবিগঞ্জের কাটিয়াদি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তাকে আদালতে হাজির করা হলে ম্যাজিস্ট্রেটের সামনে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানান ওসি।

About somoyer kagoj

Check Also

সুস্থ বোধ করায় খালেদা জিয়া বাসাতেই পর্যবেক্ষণে থাকবেন, প্রয়োজন হলে হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক: সুস্থ বোধ করায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বুধবার (২৭ মার্চ) রাতে আর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *