Saturday , April 13 2024

১৪ বছরের সংসার জীবনের ইতি টানলেন অভিনেত্রী ইশা কোপিকার

বিনোদন প্রতিবেদক:

টিমি নারাংয়ের সঙ্গে ১৪ বছরের সংসার জীবনের ইতি টানলেন বলিউড অভিনেত্রী ইশা কোপিকার। এই জুটি বিয়ে করেন ১৪ বছর আগে। ৯ বছর বয়সি মেয়ে রিয়ানাকে নিয়ে স্বামীর ঘর ছেড়ে গেছেন ঈশা। গত মাসেই তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়েছে। টিমি নারাংয়ের বাড়ি ছেড়ে ঈশা ইতোমধ্যেই নিজের মেয়েকে নিয়ে পৃথক থাকতে শুরু করেছেন। 

গত বুধবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বিচ্ছেদের খবরটি নিশ্চিত করেছে।  তবে বিচ্ছেদ নিয়ে ঈশা কিংবা টিমির কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে একটি সূত্র জানিয়েছে, ‘সামঞ্জস্যতার সমস্যার কারণে তারা আলাদা হয়ে গেছেন। এই দম্পতি বিয়ে টিকিয়ে রাখার জন্য সর্বাত্মক চেষ্টা করেছিলেন কিন্তু সেটা সফল হয়নি।’ ইশা গণমাধ্যমকে বলেন, ‘আমার কিছু বলার নেই। আমার ব্যক্তিগত গোপনীয়তা প্রয়োজন, আশা করব বিষয়টা সবই মনে রাখবেন।’ তবে টিমির মন্তব্য জানতে পারেনি ভারতীয় গণমাধ্যম। বিয়ের আগে ঈশা ও টিমি তিন বছর প্রেম করেন, ২০০৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই যুগল। প্রেমিক টিমি নারাংয়ের সঙ্গে নতুন জীবন শুরু করেন।

উল্লেখ্য, ১৯৯৭ সালে তেলেগু সিনেমা ‘ডাব্লিউ বাই ভি. ভারা প্রসাদ’ দিয়ে সিনেমায় অভিষেক হয় তার। এরপরের বছরই দেখা যায় হিন্দি সিনেমা ‘এক থা দিল, এক থি ধড়কন’-এ। দীর্ঘ ক্যারিয়ারে হিন্দি, তেলেগু, কন্নড়, মারাঠি সিনেমায় অভিনয় করেছেন ঈশা। বর্তমানে হিন্দি সিনেমাতে একেবারেই দেখা যায় না ইশা কোপিকরকে। 

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *