Saturday , April 13 2024

নওগাঁ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হকের ইন্তেকাল

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক (৮০) ইন্তেকাল করেছেন। আজ শুক্রবার ভোরে ঢাকায় ইউনাইটেড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

আমিনুল হক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েও পাননি। পরে তিনি স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশন তাঁর মনোনয়নপত্র বাতিল করেন। সর্বশেষ হাইকোর্ট তাঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে। বৃহস্পতিবার নওগাঁ জেলা রিটার্নিং কর্মকর্তা আমিনুল হককে ঈগল প্রতীক বরাদ্দ দেন। প্রতীক বরাদ্দের পর অসুস্থ অনুভব করলে তাঁকে ঢাকায় ইউনাইটেড হাসপাতাল ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি ইন্তেকাল করেন।
আমিনুল হক স্ত্রী, এক ছেলে, ভাই, বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি পত্মীতলা উপজেলার নজিপুর পৌরসভার সাবেক মেয়র। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সাধারণ সম্পাদক ছিলেন।
মৃত্যুর আগ পর্যন্ত তিনি নওগাঁ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন।
আমিনুল হকের জন্মস্থান ধামইরহাট উপজেলার লক্ষণপাড়া গ্রামে। তাঁর বাবার নাম নুর মোহাম্মদ। তাঁর জানাজা শনিবার সকাল ১০টায় নজিপুরে এবং বেলা ১১টায় লক্ষণপাড়া গ্রামে অনুষ্ঠিত হবে।

About somoyer kagoj

Check Also

নৌকায় উঠল মাহির ট্রাক

রাজশাহী প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে লড়ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *