Sunday , April 14 2024

চকরিয়ায় পিকনিকের বাস-লেগুনার সংঘর্ষ নিহত ৪

কক্সবাজার, প্রতিবেদক:

কক্সবাজারের চকরিয়ায় বাস ও লেগুনার মধ্যে সংঘর্ষে ৪ জন নিহত এবং অন্তত ৫ জন গুরুতর আহত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া-চকরিয়ার সীমান্তবর্তী উত্তর হারবাং কলাতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মোস্তাক আহামদের ছেলে রিদোয়ান (৪২), একই এলাকার পূর্ব বৃন্দাবনখীলের বাসিন্দা রশিদ আহমদের ছেলে বক্কর (৩৮), বত্তাতলী এলাকার মোজাফফরের ছেলে মহিউদ্দীন (৩৬) এবং সামাজিকপাড়ার বাসিন্দা বাদশার ছেলে জয়নাল (৩৯)। নিহতরা সবাই হারবাং ইউনিয়নের বাসিন্দা ও নির্মাণ শ্রমিক।

দুর্ঘটনার কারণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রায় ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ ছিল। পরে চিরিঙ্গা হাইওয়ে থানা ও চকরিয়া ফায়ার সার্ভিসের টিম এসে যান চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শী সোহাগ মিয়া জানান, কক্সবাজারগামী জাকির ট্রাভেলস নামক একটি পিকনিক বাস বেপরোয়া গতিতে লোহাগাড়াগামী একটি লেগুনা গাড়ির সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি মাহবুবুল হক ভূঁইয়া বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। লাশ উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

About somoyer kagoj

Check Also

চট্টগ্রামে বাসা-বাড়িতে ফের গ্যাস সংকট

চট্টগ্রাম প্রতিনিধি: এলএনজি টার্মিনালের সংস্কার কাজে সরবরাহ কমে যাওয়ায় গত এক সপ্তাহ ধরে চট্টগ্রাম নগরীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *