Thursday , April 18 2024

প্রচারণায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে আক্তারুজ্জামানের স্লোগান

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আক্তারুজ্জামান রঞ্জন নির্বাচনী প্রচারণায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিয়েছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে পাকুন্দিয়া উপজেলায় নির্বাচনী প্রচারণার সময় তিনি এ স্লোগান দেন। তার নির্বাচনী পোস্টের উপরে বাম কোনায় লেখা রয়েছে ‘আমাদের প্রধান লক্ষ্য দেশমাতা খালেদা জিয়ার মুক্তি।’ এছাড়াও তার নির্বাচনী প্রচারণার মাইকেও খালেদা জিয়ার মুক্তি কথা বলা হচ্ছে।
জানা গেছে, বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আক্তারুজ্জামান রঞ্জন ট্রাক প্রতীক নিয়ে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করছেন পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহহার আকন্দ।

এছাড়া আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে নির্বাচন করছেন। এ আসনে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ-এর মো. বিল্লাল হোসেন (টেলিভিশন) ও ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপির আলেয়া (আম), গণফ্রন্টের মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম (মাছ) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আক্তারুজ্জামান রঞ্জন বলেন, দেশমাতা খালেদা জিয়ার মুক্তি লক্ষ্যেই আমার নির্বাচনে অংশ নেওয়া। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিজয়ী হবো ও দেশমাতা খালেদা জিয়াকে মুক্ত করে আনতে পারবো।

About somoyer kagoj

Check Also

২১ ফেব্রুয়ারি ঘিরে নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার 

বিশেষ প্রতিনিধি: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *