Friday , April 19 2024

জঙ্গলে নগ্ন বলিউড অভিনেতার ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক :

বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। নায়ক কিংবা ভিলেন, দুই ধরনের চরিত্রেই যেন অপ্রতিরোধ্য তারকা তিনি।

পর্দায় তার চোখ ধাঁধানো অ্যাকশন সবার নজর কেড়ে নেয় মুহূর্তেই। সুঠামদেহের অধিকারী এই জনপ্রিয় অভিনেতা এবার আলোচনায় নগ্ন ছবির কারণে।
রোববার (১০ ডিসেম্বর) বিদ্যুৎ তার এক্সে (টুইটার) কয়েকটি ছবি পোস্ট করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়; যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে নেট দুনিয়ায়।

যেখানে দেখা গেল, গাছের গোড়ায় চুলা তৈরি করেছেন বিদ্যুৎ। চুলার পাশে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বসে রান্না করছেন তিনি। আবার ঝর্ণার পানিতে নেমে পোজ দিতেও দেথা গেছে তাকে।

সামাজিকমাধ্যমে অভিনেতা বিদ্যুতের এসব ছবি দেখে অনেকে বিস্ময় প্রকাশ করেছেন। অনেকে প্রশ্ন তুলেছেন, কোনো সিনেমার প্রয়োজনে কি নগ্ন হয়েছেন বিদ্যুৎ? তবে নেটিজেনদের দ্বিধা দূর করে ছবির ক্যাপশনে।

এ অভিনেতা লেখেন, ফিরে গেলাম হিমালয়ের কোলে, ঈশ্বরের বাসস্থান। আমি এই কাজটি ১৪ বছর আগে শুরু করেছিলাম। আমি বুঝে ওঠার আগেই এটা আমার জীবনের অঙ্গ হয়ে ওঠে। প্রতি বছর ৭-১০ দিন আমি একা গিয়ে এখানে কাটিয়ে আসি।

নগ্ন হয়ে জঙ্গলে সময় কাটিয়ে নিজেকে নিজে আবিষ্কার করেন বিদ্যুৎ। তা উল্লেখ করে এ অভিনেতা লেখেন, বিলাসবহুল জীবন থেকে জঙ্গলে আসলে আমি আমার একাকিত্বকে উপভোগ করি। বুঝতে পারি আমি কে আর আমি কে নই। প্রকৃতির এই বিলাসবহুল জায়গায় নিজেকে খুঁজে পাই। আমি আমার কমফোর্ট জোনের বাইরেই সব থেকে ভালো থাকি।

বিদ্যুৎ তার ভাবনার কথা জানালেও নেটিজেনদের অনেকেই তাদের মতো করে মন্তব্য করছেন এই পোস্টের কমেন্ট বক্সে। অনেকে তাকে নিয়ে কটাক্ষ করছেন। তবে নেটিজেনদের এসব আচরণ নিয়ে ভাবার সময় নেই এই অভিনেতার।

About somoyer kagoj

Check Also

পাকিস্তানের প্রধানমন্ত্রীর সামনেই তার চেয়ারে ইউটিউবার!

বিনোদন ডেস্ক: পাকিস্তানের সব থেকে ছোট ইউটিউবার হলেন সিরাজ। সে সম্প্রতি সিলভার প্লে বাটন পেয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *